A A A নির্বাচনে জিততে বাংলাদেশিদের ভোটার তালিকায় নাম ঢোকাচ্ছে শাসকদল, অভিযোগ BJP-র

আগরতলা, ১২ অক্টোবর : ভোটের আগে সন্ত্রাস চলছে ত্রিপুরায়। ভোটার তালিকা সংশোধনের কাজে মানা হচ্ছে না নিয়ম। উলটে শাসকদলের হাতে আক্রান্ত হচ্ছেন BJP-র কর্মী, সমর্থকরা। এই অভিযোগে আজ রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের (CEO) সঙ্গে দেখা করল BJP-র প্রতিনিধি দল।


ত্রিপুরায় বিধানসভা নির্বাচন রয়েছে আগামী বছর। তার আগে এখন সেখানে বিভিন্ন বিধানসভা এলাকায় ভোটার তালিকা সংশোধনের কাজ চলছে। অভিযোগ, এই ভোটার তালিকা সংশোধনের কাজে গিয়ে BJP-র বুথ লেভেল কর্মীরা আক্রান্ত হচ্ছেন শাসকদলের দুষ্কৃতীদের হাতে। এধরনের ঘটনা বন্ধের দাবি ও সুষ্ঠ ভোটার তালিকা প্রণয়নের দাবি তোলে BJP। এই দাবিতে আজ ত্রিপুরার CEO শ্রীরাম তরনীকান্তর সঙ্গে দেখা করে BJP-র প্রতিনিধি দল। নেতৃত্ব দেন ত্রিপুরা প্রদেশ BJP-র সহ সভাপতি সুবল ভৌমিক।



পরে সুবল ভৌমিক অভিযোগ করে বলেন, ভোটার তালিকা সংশোধনীর কাজে অংশ নিয়ে ৪৮ ঘণ্টায় BJP-র ৯ জন কর্মী গুরুতর জখম হয়েছেন। শাসকদল সন্ত্রাসের পরিবেশ তৈরি করে রেখেছে। যাতে বিরোধী BJP এই ভোটার তালিকা সংশোধনের কাজে অংশ নিতে না পারে। এমনকী এই ভোটার তালিকায় শাসকদলকে সুবিধা পাইয়ে দিতে রাজ্যের একাংশ সরকারি কর্মচারিও যুক্ত রয়েছেন। তাঁদের নামে CEO-কে অভিযোগ জানিয়ে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানানো হয়েছে।

আরও অভিযোগ, এর আগে জাল ভোটারদের নিয়ে জয়ী হয়েছে শাসকদল বামফ্রন্ট। এবার আর তা করতে দেবে না BJP। তাদের অভিযোগ, নিজেদের লাভের জন্য বাংলাদেশি নাগরিকদেরও ভোটার তালিকায় নাম নথিভুক্ত করেছে শাসকদল। 

Comments